Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

ইউনিয়ন পরিষদের সাথে জরুরী যোগাযোগঃ- মোঃ মতিয়ার রহমান , চেয়ারম্যান, মোবাইল- ০১৭১৮১৪৮৮৮৫ অথব ০১৭১১৪১৫৭১৭ মোঃ মামুন মন্ডল, ইউপি সচিব, মোবাইল- ০১৬৫০০৬৯৩৫৩ অথবা ০১৯৫৬৯৩৬৫৮৭ মোঃ মাহাবুবুর রহমান, দেশসেরা উদ্যোক্তা, মোবাইল- ০১৭৪৬২১০৫২৩ অথবা ০১৯৭৬২১০৫২৩ ধন্যবাদ... 



শিরোনাম
বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা, প্রতিবন্ধী ভাতাভোগী সহ সকল ভাতাভোগীদের জন্য সতর্ক বার্তা
বিস্তারিত
গাইবান্ধা জেলার গাইবান্ধা সদর উপজেলাধীন সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে সম্মানিত বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা, প্রতিবন্ধী ভাতাভোগী সহ সকল ভাতাভোগীগণ:
  • আপনার মোবাইল ফোন সচল রাখুন, ভাতার টাকা কয়েক দিনের মধ্যে আপনার মোবাইলে আসবে।
  • এতদ্বারা সর্বসাধারণের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গাইবান্ধা জেলার গাইবান্ধা সদর উপজেলায় সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা, অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপবৃত্তি সহ সকল ভাতার ২০২২-২৩ অর্থ বছরের দ্বিতীয় কিস্তির (অক্টোবর -ডিসেম্বর/২২) মাসের পে-রোল প্রেরণ করা হয়েছে।
  • ভাতার টাকা যে কোন সময়ে ভাতাভোগীর দেওয়া মোবাইলে আসবে। মোবাইল এর পিন কোড বিশ্বস্ত ব্যক্তি ব্যতিত অন্য কাউকে দেখাবেন না।
  •  আপনি আপনার আশ-পাশের ভাতাভোগীদের কে তথ্যটি শেয়ার করুন। আপনার তথ্যের কারনে একজন ভাতাভোগী প্রতারণা হতে রক্ষা পেতে পারে। তাই নিজে সতর্ক হউন, অপরকে সতর্ক করুন।
  • নগদ একাউন্টের PIN উপকারভোগীর একান্তই ব্যক্তিগত বিষয়। কোন ক্রমেই PIN অন্য কারো নিকট শেয়ার করা যাবে না। সমাজসেবা অফিসে কিংবা কোনো ক্ষেত্রেই দাপ্তরিক কাজে "PIN/OTP প্রয়োজন হয় না। কাজেই কোন প্রতারক চক্র ফোন করে "সমাজসেবা অফিস/নগদ কাস্টমার কেয়ার সার্ভিস থেকে বলছি" মর্মে কিংবা সরাসরি "PIN/OTP" চাইলে সেটি কোন ক্রমেই দিবেন না, দিলে আপনার টাকা প্রতারক চক্র তুলে নিয়ে যেতে পারে।
  • সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ভাতার অর্থ প্রদানে কোন এজেন্ট পয়েন্টে অতিরিক্ত ফিস- আদায় কিংবা কোন প্রকার হয়রানির স্বীকার হলে, উপজেলা পরিষদের চেয়ারম্যান/উপজেলা নির্বাহী অফিসার/ উপজেলা সমাজসেবা অফিসার/ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাথে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।
ধন্যবাদ
★ভালো থাকুন★সতর্ক থাকুন★
১২নং কামারজানি ইউনিয়ন পরিষদ
গাইবান্ধা সদর , গাইবান্ধা।
ডাউনলোড
ছবি
প্রকাশের তারিখ
08/02/2023
আর্কাইভ তারিখ
31/12/2025

গুগোল লোকেশন